Wednesday , January 17 2018
Home / রাজনীতি / তাবলিগ জামাতের দুই পক্ষকে নিয়ে বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী

তাবলিগ জামাতের দুই পক্ষকে নিয়ে বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী

মাওলানা সাদ কান্ধলভীকে নিয়ে বাংলাদেশের তাবলিগ জামাতের বিবাদমান দুই পক্ষের সঙ্গে বৈঠকে বসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। বৃহস্পতিবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে বিকেল ৩টায় শুরু হওয়া এই বৈঠকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শীর্ষ কর্মকর্তারাও উপস্থিত রয়েছেন।

বিতর্কিত তাবলিগ জামাতের দিল্লির আমির মাওলানা সাদ কান্ধলভী বাংলাদেশে আসা উপলক্ষে বুধবার সকাল থেকেই তাবলিগ-জামাতের একটি অংশের অনুসারীরা রাজধানীতে বিক্ষোভ করেন। সাদকে বাংলাদেশে ঢুকতে না দেয়ার ঘোষণা দিয়ে হযরত শাহজালাল বিমানবন্দর সড়কে তারা অবস্থান নেন। এ সময় ঢাকা-ময়মনসিংহ রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়। সৃষ্টি হয় তীব্র যানজটের।

পরে কঠোর নিরাপত্তায় সেনানিবাসের ভেতর দিয়ে বিকেলে মাওলানা সাদকে কাকরাইল মসজিদের তাবলিগ জামাতের মারকাজে (অফিস) নেয়া হয়। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন।

সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে তাবলিগ জামাতের বিবাদমান দুই পক্ষকে নিয়ে বৈঠকে বসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। বাইরে কর্মীরা।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বৈঠকে বাংলাদেশের তাবলিগের শুরা সদস্য মাওলানা সৈয়দ ওয়াসিফ ও কওমী মাদরাসা বোর্ডের (বেফাক) সিনিয়র সহ-সভাপতি শায়খুল হাদিস আল্লামা আশরাফ আলী উপস্থিত রয়েছেন।

এছাড়া পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক, র্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন বৈঠকে।

ধর্ম সচিব আনিছুর রহমান বৈঠকে অংশ নিলেও পৌঁনে চারটার দিকে তিনি বেরিয়ে যান।

Check Also

খালেদা জিয়া হবেন পরবর্তী প্রধানমন্ত্রী: মওদুদ

ঢাকার ডাক ডেস্ক :  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হবেন বলে মন্তব্য করেছেন দলটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *