Wednesday , January 17 2018
Home / Uncategorized / তিন নায়িকার লড়াই, কে হবেন সেরা?

তিন নায়িকার লড়াই, কে হবেন সেরা?

এফএম রেডিওর ইতিহাসে বাংলা চলচ্চিত্র নিয়ে প্রথম পূর্ণাঙ্গ অনুষ্ঠান ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’। বেসরকারি এফএম রেডিও স্টেশন রেডিও টুডে’র জনপ্রিয় অনুষ্ঠানও এটি। এর সঞ্চালনায় রয়েছেন সৈকত সালাহউদ্দিন।

কদিন আগে ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’-এর জরিপে ২০১৭ সালের সেরা নায়ক হয়েছেন সুপারস্টার শাকিব খান। দর্শকের প্রদত্ত ভোটের মাধ্যমে এই জরিপ করা হয়েছে। রেডিও টুডের অফিশিয়াল ফ্যান পেজে দর্শক মতামতের ভিত্তিতেই নির্বাচন করা হয়েছে বছরের সেরা নায়ক। রেডিও টুডে মুভিটাইম জরিপে এবার জমে উঠেছে নায়িকাদের লড়াই।

এ প্রসঙ্গে সৈকত সালাহউদ্দিন বলেন, ‘আমরা প্রাথমিকভাবে দশ জন নায়িকাকে নিয়ে জরিপ করেছি। সেরা দশ থেকে সেরা তিন নায়িকা নির্বাচন করেছেন শ্রোতা দর্শকেরা। সেরা তিনকে নিয়ে চলছে চূড়ান্ত প্রতিযোগিতা। সেরা তিনে আছেন অপু বিশ্বাস, মাহী ও বুবলি।

৭ জানুয়ারি রেডিও টুডে-এর অফিসিয়াল পেজে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে ১২ জানুয়ারি শুক্রবার ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ শো শুরু হবার পর বিকাল ৫টা পর্যন্ত। ২০১৭ সালের সেরা নায়িকার নাম ঘোষণা করা হবে শো এর শেষভাগে।

সেরা মতামতদাতা পাবেন স্টার সিনেপ্লেক্স এর ছবি দেখার কুপন ও প্রিয় তারকার অটোগ্রাফ সম্বলিত উপহার।

প্রসঙ্গত, ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ প্রতি শুক্রবার বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত রেডিও টুডে’তে সরাসরি সম্প্রচার হয়। এছাড়া ফেসবুক লাইভের মাধ্যমে অনুষ্ঠানটি দেখাও যায়। অনুষ্ঠানটির প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রেডিও টুডে’র হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহিরুল ইসলাম।

Check Also

অল্পে বাঁচলেন পাওলি ও অর্জুন

বিনোদন ডেস্ক :  সাক্ষাত মৃত্যুর দুয়ার থেকে বেঁচে ফিরলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম ও তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *