Home / শিক্ষা / জগন্নাথে সাংবাদিক মারধরে ছাত্রলীগ কর্মী বহিষ্কার

জগন্নাথে সাংবাদিক মারধরে ছাত্রলীগ কর্মী বহিষ্কার

ঢাকার ডাক রিপোর্ট :  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কর্মরত একটি পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিবেদককে মারধরের ঘটনায় এক ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার করেছে কর্তৃপক্ষ। তিনি হলেন বিশ্ববিদ্যালয় প্রশাসন মার্কেটিং বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগ কর্মী তানভীর চৌধুরী শাকিল। শাকিলের রোল নং বি- ১৬০২০৪০০৪।

রবিবার দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয় প্রশাসন এ বহিষ্কারাদেশ জারি করে।

এর আগে গত শুক্রবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের এক জরুরি সভায় ছাত্রলীগ থেকেও তানভীর চৌধুরী শাকিলকে বহিষ্কার করা হয়।

জানা যায়, গত বুধবার র‌্যাগ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দুই গ্রুপের মাঝে দফায় দফায় সংঘর্ষ হয়। এ খবর বিভিন্ন পত্র-পত্রিকায়ও প্রকাশ পায়। সংঘর্ষের খবরে ছাত্রলীগ কর্মী তানভীর চৌধুরী শাকিলের নাম দেয়াতে বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয় কর্মরত জাতীয় দৈনিক প্রকৃতির সংবাদ পত্রিকার সাংবাদিকের ওপর অতর্কিত হামলা চালান ওই ছাত্রলীগ কর্মী। এসময় সাংবাদিকের মাথায় দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করেন শাকিল। গুরুতর আহত অবস্থায় বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা তাকে উদ্ধার করে ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ বিষয়ে জবি প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন, উভয় পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে ঘটনার সত্যতা প্রমাণ হওয়ায় প্রশাসনিকভাবে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

Check Also

৫ বছরের সর্বনিম্ন পাসের হার ঢাকা বোর্ডে

ঢাকার ডাক ডেস্ক :  ঢাকা বোর্ডে চলতি বছর এইচএসসিতে পাসের হার গত বছরের তুলনায় ৩.৬১ শতাংশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *